0
  Login
বাংলাদেশিদের জন্য সফল সিপিএ মার্কেটপ্লেস

বাংলাদেশিদের জন্য সফল সিপিএ মার্কেটপ্লেস

আমরা এর আগে জেনেছি সিপিএ মার্কেটিং শুরু করতে হলে মার্কেটপ্লেস সম্পর্কে পরিস্কার ধারণা থাকতে হবে। সঠিক প্লাটফর্মটি বেছে নিতে ভালোমতো রিসার্চ করতে হবে। আপনার কাজের উপযুক্ত প্লাটফর্ম হবে আপনার জন্য বেস্ট সিপিএ নেটওয়ার্ক।

যেহেতু ডিজিটাল ওয়ার্ল্ড এ ৫০০ এর বেশি সিপিএ মার্কেটপ্লেস রয়েছে এর সবগুলো মার্কেটপ্লেস কিন্তু টাকা ইনকাম করার জন্য সহজতর হয় না। কারন,ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেসগুলো অনেক বেশি কঠোর হয় approval পাওয়ার ক্ষেত্রে। মার্কেটপ্লেসগুলোর রেট অনেক বেশি হওয়ায় সাধারনত অনেকের ক্ষেত্রেই এসব মার্কেটপ্লেস গুলোতে কাজ করা হয় না।

 

ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেস এ কাজ করার ক্ষেত্রে বাংলাদেশের নতুনরা কিছু প্রতিকূলতার সম্মুখীন হয়ে থাকে। বাংলাদেশীদের জন্য যাতে অনলাইন টাকা আয়ের পথে মার্কেটপ্লেসে কোন বাঁধা না হয় এজন্য বাংলাদেশে সিপিএ মার্কেটিং করার জন্য কিছু কিছু সহজ নেটওয়ার্ক রয়েছে। যেখানে খুব সহজেই Approval পাওয়া যায় এবং যেসব নেটওয়ার্ক এ Verify হতে খুব বেশী কষ্ট করতে হবে না। এখানে কয়েকটি সিপিএ নেটওয়ার্ক নিয়ে আজকে আমরা জানবো –

প্রথমেই জেনে নেই কোন ৩টি নেটওয়ার্ক বাংলাদেশ থেকে Approval পাওয়া যায়-

1. Adworkmedia
2. CPA lead
3. CPA grip etc.

Adworkmedia

বাংলাদেশি সিপিএ নেটওয়ার্ক মধ্যে একটি অন্যতম নেটওয়ার্ক হল Adworkmedia.বাংলাদেশে এটি সবচেয়ে জনপ্রিয় নেটওয়ার্ক।এই মার্কেট প্লেসটিতে সহজেই অ্যাকাউন্ট করা যায় বলে এটি অন্য যে কোন মার্কেট প্লেস এর তুলনাই অনেক বেশি জনপ্রিয় ।
কন্টেন্ট লকিং ও প্রোডাক্ট লকিং Adworkmedia এর অন্যতম গুরুত্বপূর্ণ ফিচার। যার জন্য খুব সহজে লিড জেনারেট করা সম্ভব হয়। পেওনিয়ারের মাধ্যমে এই মার্কেট প্লেস থেকে টাকা উত্তোলন করার সুযোগ থাকে । Adworkmedia তে বাড়তি একটি সুবিধা হল কাউকে Reference এর মাধ্যমে যদি এই নেটওয়ার্ক যুক্ত করা যায় তাহলে তারা ইনকাম এর ৩% কমিশন পাওয়া যায়।

এই মুহূর্তে অফার আছে ১৯৯৬ টি।
কমিশন টাইপ: CPA, CPL, CPS, Content Gateway, Product Locking
মিনিমাম ৩৫ ডলার হলে আপনি টাকা উঠাতে পারবেন।
প্রতি সপ্তাহে পেমেন্ট করে থাকে AdWork Media.
টাকা তোলার জন্য রয়েছে বেশ কিছু প্লাটফর্ম: সরাসরি ব্যাংক, পেপাল, পাইনিয়ার, এলার্টপে/পাইজা, ওয়েস্টান ইউনিয়ন,
রেফারাল কমিশন: ৩% লাইফটাইম।
ফেইসবুক পেইজ : http://www.facebook.com/AdWorkMedia

CPA lead

সিপিএ মার্কেটিং এর জন্য দ্বিতীয় অন্যতম প্লাটফর্ম হল সিপিএ লিড । এই প্লাটফর্ম বিভিন্ন ধরনের অফার নিয়ে কাজ করে। Adworkmedia এর মত এখানেও কন্টেন্ট লকিং সিস্টেম থাকে। এই জন্য অনেকেই এই নেটওয়ার্ক এ কাজ করে আরাম বোধ করে। Cost-per-action এবং cost-per-lead দুই উপায়ে অফার গুলো বিদ্যমান থাকে। ইনকাম পেমেন্ট পেওনিয়ার, পেপাল,ওয়্যার ট্রান্সফার এর মাধ্যমে উত্তোলন করা যাবে।

এই মুহূর্তে অফার আছে 2000 টি।
কমিশন টাইপ: CPA, CPL, Content Locking
মিনিমাম ৫০ ডলার হলে আপনি টাকা উঠাতে পারবেন।
প্রতি সপ্তাহে পেমেন্ট করে থাকে CPAlead
টাকা তোলার জন্য রয়েছে বেশ কিছু প্লাটফর্ম: চেক,সরাসরি ব্যাংক, পেপাল, পাইনিয়ার,
রেফারাল কমিশন: ৫% লাইফটাইম।
ফেইসবুক পেইজ :https://www.facebook.com/cpaleadofficial

CPA grip

সিপিএ গ্রিপ এর মাধ্যমে ও শুরু করতে পারেন আপনার সিপিএ মার্কেটিং ক্যারিয়ার । বাংলাদেশে যারা সিপিএ তে নতুন কাজ করতে চায় তাদের জন্য এটি খুব উপকারি একটি মার্কেট প্লেস। Desktop এবং Mobile phone দুই ধরনের আলাদা আলাদা অফার পাওয়া যায় । বিশেষ করে sweepstakes offer এখানে অনেক বেশি। মোটামুটি ৫০$ হলেই টাকা উত্তোলন করা যাবে এবং পেওনিয়ার মাধ্যমে টাকা উত্তোলন এর সুবিধা থাকে।

এই মুহূর্তে অফার আছে ১৫০০ টি।
কমিশন টাইপ:CPA, CPL, CPS
মিনিমাম ৫০ ডলার হলে আপনি টাকা উঠাতে পারবেন।
পেমেন্ট করে থাকে: Net-30, Net-15, Net-7, Bi-weekly, Weekly
টাকা তোলার জন্য রয়েছে বেশ কিছু প্লাটফর্ম: চেক,সরাসরি ব্যাংক, পেপাল, পাইনিয়ার,
রেফারাল কমিশন: ৫% লাইফটাইম।
টুইটার :http://www.twitter.com/CPAGrip

Phone: 702-582-8001
Email: support@cpagrip.com

উপরোক্ত ৩ টি মার্কেট প্লেস এর মতো আরও মার্কেটপ্লেস রয়েছে যেখান থেকে কাজ করলে বাংলাদেশীরা সিপিএ নেটওয়ার্ক থেকে টাকা ইনকাম করতে পারবে। বর্তমানে এসব মার্কেটপ্লেসে খুব সহজেই কাজ পাওয়ার সুযোগ থাকে বলে নতুন সিপিএ মার্কেটাররা সহজ ভাবে ইনকাম করতে সফল হবে।

কমপ্লিট সিপিএ (CPA) মার্কেটিং সম্পর্কে জানতে ক্লিক করুন

Leave a Reply