0
  Login
৬০% টাকা পরিশোধ করে সম্পূর্ন কাজ শিখে#অনলাইনে_আয়_করে_কোর্স_ফি_পরিশোধ_করুন, এ সুযোগ #১৫ জুলাই পর্যন্ত

৬০% টাকা পরিশোধ করে সম্পূর্ন কাজ শিখে#অনলাইনে_আয়_করে_কোর্স_ফি_পরিশোধ_করুন, এ সুযোগ #১৫ জুলাই পর্যন্ত

► ফ্রিল্যান্সিংয়ে ‘#ওয়েব_ডিজাইন_এন্ড_ডেভেলপমেন্ট’ শিখে আয় করে ৪০% টাকা পরিশোধ করুন, এ সুযোগ #১৫ জুলাই পর্যন্ত (১৫ জুলাই থেকে যদি আপনার ক্লাশ করার সময় না হয় তবে এ অফারে ভর্তি হয়ে পরে আপনার সময় সুযোগ বুঝে যেকোন নতুন ব্যাচে ক্লাশ করতে পারবেন)।

সফল শিক্ষার্থীদের #ভিডিও মন্তব্য দেখুন: https://allitbd.com/student

সফল শিক্ষার্থীদের ছবিসহ #বিস্তারিত দেখুন: https://allitbd.com/success

ওয়েব দুনিয়ায় শত শত ওয়েবসাইট এবং নানান রকম ওয়েব ডিজাইন এর মাধ্যমে নিজ নিজ সৃজনশীলতার পরিচয় তুলে ধরছে প্রফেশনাল ওয়েব ডিজাইনারগণ। কর্পোরেট প্রতিষ্ঠান গুলোতে প্রফেশনাল ওয়েব ডিজাইনার হিসাবে চাকুরির পাশাপাশি ঘরে বসে ফ্রিল্যান্সিংও করার সুযোগ রয়েছে। তাই দিনদিন ওয়েব ডিজাইন -এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে। #রেজিস্ট্রেশন_ফি_দিয়ে_পুরো_কোর্স_শিখে_কোর্সের_বকেয়া_টাকা_আয়_করে_পরিশোধ_করুন। ইনকাম নিশ্চিত, রেজিষ্ট্রেশন করুন: https://goo.gl/JvvYkR

 

► ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট কোর্স আউট লাইন: https://allitbd.com/web-design-development

.

✓✓ #প্রশিক্ষণের মোট ফি : ১২,০০০ টাকা, কিন্তু আপনি রেজিস্ট্রেশন ফি ৬০% (৭২০০ টাকা নগদ দুই কিস্তিতে) পরিশোধ করে সম্পূর্ন কাজ শিখে অনলাইনের বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করে ইনকাম থেকে অল্প অল্প করে টাকা দিয়ে বাকি কোর্স ফি ৪০% (৪৮০০ টাকা) পরিশোধ করার সুযোগ পাবেন। √ #একবার ভর্তি হওয়ার পর আপনার ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন।

 

✓কোর্সের মেয়াদঃ ৪ মাস, ✓ক্লাসের সময়: সপ্তাহে ৩ দিন, ২ ঘন্টা করে। #ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।

———————————————————
#অল আইটি বিডি’র যেসমস্ত কোর্সে অফার আছে:
———————————————————

♦ গ্রাফিক্স ডিজাইন, কোর্স আউট লাইন: https://allitbd.com/graphics-design

♦ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), কোর্স আউট লাইন: https://allitbd.com/seo

♦ ডিজিটাল মার্কেটিং, কোর্স আউট লাইন: https://allitbd.com/digital-marketing

♦ অ্যাডমিন সাপোর্ট, কোর্স আউট লাইন: https://allitbd.com/admin-support

————————————

আমাদের কাছে কেন শিখবেন?

————————————

√ আমাদের দেখানো পদ্ধতি অনুসরণ করলে #ইনকাম ১০০% নিশ্চিত। √ দক্ষ ও অভিজ্ঞদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করা হয়। √ ফ্রিল্যান্সিং এ কাজ পাওয়ার ক্ষেত্রে যেকোন সময় ১০০% সহযোগিতা করা হয়। √ ফ্রিল্যান্সিং/আউটসোর্সিংকে প্রধান টার্গেট করে প্রশিক্ষণ প্রদান করানো হয়। √ বিভিন্ন মার্কেটপ্লেস এ কাজে এপ্লাই করার টিপস, সিক্রেট এবং বিডিং টেকনিক। √ সুসজ্জিত কম্পিউটার ল্যাব। √ সিসি ক্যামেরা দ্বারা মনিটরিং এর সু-ব্যবস্থা। √ সবসময় #ইলেকট্রিসিটির ব্যবস্থা। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ #একবার ভর্তি হওয়ার পর আপনার ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন। √ দূরের ছাত্রদের জন্য #আবাসিকের সুবিধা আছে।

————————————

#অফিস এর ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
#মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd
ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd