0
  Login
অ্যাপ ডেভেলপমেন্ট শিখে পড়াশুনা বা চাকুরী/ব্যবসার পাশাপাশি অনলাইনে ইনকাম করুন ৬০% ছাড়ে

অ্যাপ ডেভেলপমেন্ট শিখে পড়াশুনা বা চাকুরী/ব্যবসার পাশাপাশি অনলাইনে ইনকাম করুন ৬০% ছাড়ে

এ অফার #সীমিত সময়ের জন্য। অ্যাপ ডেভেলপমেন্ট এ রয়েছে উজ্জ্বল ক্যারিয়ারের হাতছানি। √ কাজ শিখে ইনকাম না হওয়া পর্যন্ত বিনা খরচে বারবার শিখতে পারবেন
⏱ বর্তমান যুগে চাহিদা সম্পন্ন যে সকল ক্যারিয়ার আছে তার মধ্যে তালিকার শীর্ষে রয়েছে App Development. এজন্যই আমাদের কোর্স এমনভাবে সাজানো হয়েছে, যাতে একেবারে গোড়া থেকে আপনি আমাদের সাথে অ্যাপ ডেভেলপমেন্ট শিখতে পারেন।
🎯 বর্তমানে অ্যাপ এর চাহিদা কয়েক গুণ বেশি। ফ্রিল্যান্স মার্কেটপ্লেসগুলোতে প্রতিদিনই অ্যাপ ডেভেলপমেন্টের জন্য প্রচুর কাজ পাওয়া যায়। সময়ের পরিক্রমায় প্রযুক্তির সহজলভ্যতায় প্রতিনিয়ত বাড়ছে স্মার্ট ফোন ব্যবহারকারীর সংখ্যা। সময়ের সাথে তাল রেখে অনলাইনে প্যাসিভ ইনকাম করতে চাইলে এপস ডেভেলপমেন্ট হতে পারে আপনার জন্য স্মার্ট ক্যারিয়ারের নতুন দিগন্ত। এখনই রেজিষ্ট্রেশন করুন এখান থেকে : https://docs.google.com/forms/d/14yMUwnzyrhwC2VTG0DzuxuniddSSrwhlHk6lrn5EDK0
🧑‍💻 আমাদের দেখানো পদ্ধতি অনুসরণ করলে ফ্রিল্যান্সিং এ ক্যারিয়ার ১০০% নিশ্চিত। সঠিকভাবে বিড করার কৌশল, কাজ পাওয়ার টিপস, কাজ পাওয়া থেকে শুরু করে কাজ শেষ করে বায়ারদের বুঝিয়ে দিয়ে তারপর অর্জিত টাকা দেশে আনার পদ্ধতিসহ প্রভৃতি বিষয় হাতে কলমে শিখানো হয়।
👉 অ্যাপ ডেভেলপমেন্টের চাহিদা
সময়ের সাথে সাথে বেড়ে চলেছে স্মার্টফোনের ব্যবহার – বদলে যাচ্ছে প্রযুক্তি ব্যবহারের মাত্রাও। বিশ্বব্যাপী তাই মোবাইল অ্যাপ এর বাজার এখন বেশ বড় এবং চাহিদা মান সমর্পণ এই বাজার বিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে অনেক আগেই। আর বাড়ছেও খুবই দ্রুত গতিতে! বিশ্ব জুড়ে মোবাইলের চাহিদা বৃদ্ধির সাথে সাথে সমান তালে বাড়ছে অ্যাপের গুরুত্ব। সেই সাথে App Development এর কাজও বেড়েছে বহুগণ। অ্যাপস ডেভেলপমেন্টএর ভবিষ্যৎ অনেক ভালো। কেননা বর্তমানে মোবাইল এর ব্যবহারকারী এতটাই বেড়ে যাচ্ছে যে নিত্যপ্রয়োজনীয় অনলাইন রিলেটেড কাজ রয়েছে বেশিরভাগই মোবাইল দ্বারা করা হয় তাই অ্যাপস ডেভেলপমেন্ট এর কোন বিকল্প নেই। এছাড়াও একজন অ্যাপ ডেভেলপার এর মূল্য অনলাইন মার্কেটপ্লেস অনলাইন মার্কেটপ্লেসগুলোতে অনেক উচ্চতায়। মূলত একটা সম্মানী পেশা এবং ভালো পরিমাণে আয় করার একটি মাধ্যম Apps Development.
✍️ অ্যাপ ডেভেলপার হিসাবে ক্যারিয়ার
ক্যারিয়ার হিসেবে অ্যাপ ডেভেলপমেন্ট নিতে চাইলে কেমন হবে সেটার উত্তর এককথায় বলতে গেলে অনেক ভালো অনেক ভালো এবং অনেক ভালো। বর্তমানে মোবাইল ইউজার যেমনটা বাড়ছে তেমনি মোবাইলে বিভিন্ন ধরনের ফিচার এবং বিভিন্ন ধরনের কাজের পরিধিও বাড়ছে তাই আপনারা চাইলেই যেকোনো রিলেটেড অ্যাপ/Apps বানাতে পারেন। একজন ভাল মানের ডিজাইনার অনলাইন মার্কেটপ্লেসগুলোতে কে প্রতিনিয়ত কাজের পাচ্ছে এবং তাদের ইনকাম দেখলে চোখ কপালে উঠে যাবে।
🔎 অ্যাপ ডেভেলপারের কাজের ক্ষেত্র
অ্যাপ ডেভেলপারদের কর্মক্ষেত্র বর্তমানে অনেক বিস্তৃত। অ্যাপের চাহিদা বেশি থাকায় বিভিন্ন সফটওয়্যার কিংবা ওয়েব ডেভেলপমেন্ট কোম্পানির প্রয়োজন পড়ছে অ্যাপ ডেভেলপারের। তাই অ্যাপ ডেভেলপাররা এসব সফটওয়্যার কিংবা ওয়েব ডেভেলপমেন্ট কোম্পানিতে বেশ ভাল বেতনে চাকরি করতে পারেন। বিভিন্ন জনপ্রিয় মার্কেটপ্লেস যেমন, upwork, fiverr ইত্যাদি সহ যে কোনো মার্কেটপ্লেসে ফ্রিল্যান্সার হিসেবেও অ্যাপ ডেভেলপারের চাহিদা প্রচুর। এক্ষেত্রে নিজের স্বাধীন ইচ্ছা অনুযায়ী ও পছন্দসই কাজ করতে পারে। এছাড়াও যে কোনো অ্যাপ ডেভেলপার চাইলে নিজের তৈরী অ্যাপ থেকেই আয় করতে পারে। যে কোনো একটি অ্যাপ ডেভেলপ করে প্লে স্টোরে আপলোড করলে সেখান থেকেও আয় হতে পারে। যদি তৈরীকৃত অ্যাপটির ব্যবহারকারীর সংখ্যা তুমুল হয় এবং অ্যাপটির চাহিদা বেশি হয় তবে সেখান থেকে প্রচুর পরিমাণ অর্থ উপার্জন করতে পারে।
🎀 অ্যাপ ডেভেলপারের আয়ের ধরন
অ্যাপ ডেভেলপারদের মাসিক ইনকাম তাঁদের যোগ্যতা অনুযায়ী বিভিন্ন হয়ে থাকে। তাই বলা যায়, আপনার দক্ষতা ও অভিজ্ঞতা যত বেশি হবে আপনার আয় তত বাড়বে। যে কোনো ডেভেলপার অ্যাপ ডেভেলপ করে প্লে স্টোরে আপলোড করলে কোনো #জব/বিড করা ছাড়াই দারুণ আয় করতে পারে। আমার জানামতে বাংলাদেশ এবং ইন্ডিয়া তে অনেক অ্যাপ ডেভলপার রয়েছে যারা প্রতিমাসে 10 লক্ষ থেকে 20 লক্ষ টাকা ইনকাম করছে শুধুমাত্র অনলাইন মার্কেটপ্লেসগুলোতে কাজ করে। এছাড়াও অনেকেই আবার বিভিন্ন স্পনসর এবং গুগল এডমোব ইউজ করে প্রচুর টাকা ইনকাম করছেন। অ্যাপ ডেভেলপার হয়ে একদিকে যেমন নিজেকে স্বাবলম্বী করে তুলতে পারেন। ঠিক তেমনি বৈদেশিক মুদ্রা অর্জন করে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।
💟 কোর্স শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত #সার্টিফিকেট প্রদান করা হয়, যা দেশ/বিদেশের সরকারী/বেসরকারী সকল প্রতিষ্ঠানে গ্রহণযোগ্য।
➡️ “অল আইটি বিডি” ২০১০ সাল, রি-ব্যান্ডিং ২০১৪ সাল থেকে বাস্তবিক কাজে অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা ডিজিটাল মার্কেটিং এর কোর্স সুনামের সাথে পরিচালনা করে আসছে এবং সফল ও যোগ্যতা সম্পূর্ণ ডিজিটাল মার্কেটার বা স্পেশালিষ্ট গড়ে তুলার পাশাপাশি সঠিক দিক নির্দেশনার মাধ্যমে লোকাল জব ও অনলাইনে ক্যারিয়ার গড়তে সহায়তা করছে।
▶️ ফ্রি সেমিনারে অংশ নিনঃ https://docs.google.com/forms/d/17qC3zSB_nx003L30sYCzk8GdNooniNCuWwXCjC9zdSs/
🏘 অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
📱কল করুনঃ 01793 018042 বা 01970 461335 ওয়েব সাইট: www.allitbd.com ইউটিউব: www.youtube.com/allitbd ফেসবুক পেজ: https://facebook.com/allitbd ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd লোকেশন: https://goo.gl/maps/YWD2eg2z8L9KyVua7
Facebook Comments

Leave a Reply