0
  Login
ইংরেজি ভাষায় দক্ষ হতে হলে- রিডিং, রাইটিং, লিসেনিং এবং স্পিকিংয়ে সমানভাবে দক্ষ হতে হয়

ইংরেজি ভাষায় দক্ষ হতে হলে- রিডিং, রাইটিং, লিসেনিং এবং স্পিকিংয়ে সমানভাবে দক্ষ হতে হয়

#কমিউনিকেটিভ_ইংলিশ_কোর্সে_৪০% ছাড় #এ_অফার_সীমিত_সময়ের_জন্য (যারা ২০২০ সালের এস এস সি/দাখিল পরীক্ষার ফল প্রার্থী শুধুমাত্র তাদের জন্য মাত্র ৫০০ টাকায় রেজিষ্ট্রেশন করে কমিউনিকেটিভ ইংলিশ/কম্পিউটার/আইসিটি প্রশিক্ষণ ফ্রি তে শিখতে পারবেন, কোন প্রকার কোর্স ফি দিতে হবে না। বিস্তারিত-https://www.facebook.com/allitbd/posts/2682520655180534)
♦ ইংরেজি ভাষায় দক্ষ হতে হলে চারটি মৌলিক স্কিল যেমন: রিডিং, রাইটিং, লিসেনিং এবং স্পিকিংয়ে সমানভাবে দক্ষ হতে হয়। আর অল আইটি বিডি এই মৌলিক স্কিলগুলোতে পূর্নাঙ্গ জোড় দেয়।
ক্যারিয়ার গঠনে ইংরেজি যে কতখানি ভূমিকা রাখে বাংলাদেশের বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষা, চাকরির ভাইভা বা ইন্টারভিউ, বহুজাতিক কোম্পানি ও কর্পোরেট প্রতিষ্ঠানে নিয়োগদান, অনলাইন বা #ফ্রিল্যান্সিং, ব্যবসা, অনুবাদ প্রতিষ্ঠান এবং সর্বোপরি উচ্চশিক্ষা বা উচ্চতর ডিগ্রি অর্জন- বিষয়গুলো পর্যবেক্ষণ করলে তার সঠিক, বাস্তবিক ও প্রায়োগিক দিকগুলো সহজেই বোঝা যায়।
ফ্রিল্যান্সিং বা অনলাইন বিজনেস বাংলাদেশে একটি জনপ্রিয় পেশা হয়ে দাঁড়িয়েছে যেখানে একজন ব্যক্তি তার প্রযুক্তি জ্ঞান ও ইংরেজি ভাষার যথোপযুক্ত ব্যবহারের মাধ্যমে আত্মনির্ভরশীল হয়ে উঠছে। যেহেতু বিদেশি ক্লায়েন্টের কাছ থেকে বিভিন্ন ধরনের চাহিদা মাফিক কাজের অর্ডার নিতে হয়, নির্দেশনা অনুসরণ এবং সময়মতো সেগুলো সম্পাদন করতে হয়। তাই ফ্রিল্যান্সিং বা অনলাইন ব্যবসায় মজবুত ক্যারিয়ারের ভিত গড়ে তুলতে ইংরেজি ভাষা জানা ও তার ব্যবহার খুবই জরুরী।

♦ কমিউনিকেটিভ ইংলিশ সম্পর্কে বিস্তারিত দেখুন: https://allitbd.com/communicative-english
✓✓ #প্রশিক্ষণের মোট ফি : ৫,৫০০ টাকা। ৪০% ছাড়ে আপনাকে ৩কিস্তিতে পরিশোধ করতে হবে ৩,৩০০ টাকা।
(যারা অল আইটি বিডি’র অন্য যেকোন কোর্স করেছেন তাদের জন্য কোর্স ফি ৫০% ছাড়)
#ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।
√ #একবার ভর্তি হওয়ার পর আপনি যদি পূর্নাঙ্গ শিখতে না পারেন তাহলে অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন।
———————————————
আমাদের অন্যান্য সেবা সমুহঃ
———————————————
#ফ্রিল্যান্সিং এর বিভিন্ন কোর্স: ♦ ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, ♦ গ্রাফিক্স ডিজাইন
♦ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), ♦ অ্যাডমিন সাপোর্ট, ♦ মাস্টারিং গ্রাফিক্স ডিজাইন, ♦ থ্রিডি মডেল ডিজাইন (ব্লেন্ডার)
♦ ডিজিটাল মার্কেটিং, ♦ সোস্যাল মিডিয়া মার্কেটিং, ♦ অ্যাডভান্সড ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট, ♦ কমপ্লিট সিপিএ মার্কেটিং, ♦ অ্যাফিলিয়েট মার্কেটিং , ♦ অ্যাপ ডেভেলপমেন্ট, ♦ অটোক্যাড (2D & 3D), ♦ থ্রিডি স্টুডিও ম্যাক্স এন্ড অ্যানিমেশন, ♦ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স , ♦ প্রফেশনাল ভিডিও এডিটিং
√ ওয়েব হোস্টিং এন্ড ডোমেইন নেম রেজিস্ট্রেশান , √ ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট , √ সফটওয়্যার ডেভেলপমেন্ট, √ অ্যাপ ডেভেলপমেন্ট, √ বাল্ক এসএমএস
√ ICT মাধ্যমিক & ICT উচ্চ মাধ্যমিক সিলেবাস, √ অফিস এ্যাপলিকেশন কোর্স
———————————————
#অফিস এর ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd
ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd

Facebook Comments

Leave a Reply