0
  Login
অটোক্যাড (2D & 3D) এ সফল প্রশিক্ষণ প্রাপ্ত প্রায় সবারই কর্মসংস্থানের ব্যবস্থা রয়েছে

অটোক্যাড (2D & 3D) এ সফল প্রশিক্ষণ প্রাপ্ত প্রায় সবারই কর্মসংস্থানের ব্যবস্থা রয়েছে

♦ অটোক্যাড (2D & 3D)তে ৪০% ছাড় এ অফার সীমিত সময়ের জন্য, ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীসহ যেকেউ পড়াশুনা/ব্যবসা/চাকরী’র পাশাপাশি আয় করুন ♦
এখনো যারা ভর্তি হননি, তারা দ্রুত ভর্তি হউন, আর মাত্র কয়েকটি সিট ফাঁকা আছে। ইনকাম নিশ্চিত, রেজিষ্ট্রেশন করুন: https://goo.gl/JvvYkR (এই মহূর্তে যদি আপনার ক্লাশ করার সময় না হয়, তবে এ অফারে ভর্তি হয়ে পরে আপনার সময় সুযোগ বুঝে যেকোন নতুন ব্যাচে ক্লাশ করতে পারবেন)।
.
সফল শিক্ষার্থীদের #ভিডিও মন্তব্য দেখুন: https://allitbd.com/student
সফল শিক্ষার্থীদের ছবিসহ #বিস্তারিত দেখুন: https://allitbd.com/success
.
বগুড়াসহ সারা দেশে বিশেষ অফারে অটো ক্যাড প্রশিক্ষণ দিয়ে দক্ষ জনশক্তি গড়ে তুলতে ‘অল আইটি বিডি’র উদ্দ্যেগ। সফল প্রশিক্ষণ প্রাপ্ত প্রায় সবারই কর্মসংস্থানের ব্যবস্থা রয়েছে। বিশ্ব যে গতিতে এগিয়ে যাচ্ছে আমরা হয়তো সেভাবে এগিয়ে যেতে পারছি না। তাই বলে আমরা বসে থাকতে পারি না।
বগুড়া সহ সারা বাংলাদেশে আমরা প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ মানবসম্পদ গড়ে তোলার কাজ করছি। তরুণ প্রজন্মকে বলতে চাই, আপনারা আমাদের কেন্দ্র থেকে প্রশিক্ষণ নিয়ে প্রস্তুত করুন নিজেকে। দেশ/বিদেশে পার্ট টাইম/ফুল টাইম কাজ করার পাশাপাশি আউটসোর্সিং/ফ্রিল্যান্সিং এর মাধ্যমেও কাজ করে ইনকাম করতে পারবেন আপনারা।
প্রফেশনাল অটোক্যাড (2D & 3D) শিখতে চাচ্ছেন কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছেন না? অটোক্যাড ট্রেনিং নিয়েছিলেন কিন্তু সফল হতে পারেন নি? এরকম হাজারো সমস্যার সমাধান হতে পারে “অল আইটি বিডি”। ইনকাম নিশ্চিত, রেজিষ্ট্রেশন করুন এখানে: https://goo.gl/JvvYkR
.
♦ অটোক্যাড সম্পর্কে বিস্তারিত দেখুন: https://allitbd.com/autocad-2d-3d
.
✓✓ #প্রশিক্ষণের মোট ফি : ২০,০০০ টাকা। ৪০% ছাড়ে আপনাকে ৩কিস্তিতে পরিশোধ করতে হবে ১২,০০০ টাকা।

✓কোর্সের মেয়াদঃ ৪ মাস, ✓ক্লাসের সময়: সপ্তাহে ৩ দিন, ২ ঘন্টা করে। ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।
√ একবার ভর্তি হওয়ার পর আপনার ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন।
———————————————————
অল আইটি বিডি’র যেসমস্ত কোর্সে অফার আছে:
———————————————————
♦ কমপ্লিট সিপিএ মার্কেটিং, বিস্তারিত: https://allitbd.com/cpa-marketing
♦ অ্যাফিলিয়েট মার্কেটিং, বিস্তারিত: https://allitbd.com/affiliate-marketing
♦ অ্যাপ ডেভেলপমেন্ট, বিস্তারিত: https://allitbd.com/apps-development
♦ থ্রিডি স্টুডিও ম্যাক্স এন্ড অ্যানিমেশন, বিস্তারিত: https://allitbd.com/3d-studio-max
♦ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স, বিস্তারিত: https://allitbd.com/youtube-marketing
♦ প্রফেশনাল ভিডিও এডিটিং, বিস্তারিত: https://allitbd.com/video-editing
————————————
আমাদের কাছে কেন শিখবেন?
————————————
√ আমাদের দেখানো পদ্ধতি অনুসরণ করলে #ইনকাম ১০০% নিশ্চিত। √ দক্ষ ও অভিজ্ঞদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করা হয়। √ ফ্রিল্যান্সিং এ কাজ পাওয়ার ক্ষেত্রে যেকোন সময় ১০০% সহযোগিতা করা হয়। √ ফ্রিল্যান্সিং/আউটসোর্সিংকে প্রধান টার্গেট করে প্রশিক্ষণ প্রদান করানো হয়। √ বিভিন্ন মার্কেটপ্লেস এ কাজে এপ্লাই করার টিপস, সিক্রেট এবং বিডিং টেকনিক। √ সুসজ্জিত কম্পিউটারের একাধিক ল্যাব। √ সবসময় #ইলেকট্রিসিটির ব্যবস্থা। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ দূরের ছাত্রদের জন্য আবাসিকের সুবিধা আছে।
————————————
অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd

Facebook Comments

Leave a Reply