0
  Login
প্রতিনিয়ত বাড়ছে ইউটিউব ব্যবহারকারীর সংখ্যা, আর সাথে সাথে বাড়ছে বহুমাত্রিক আয়

প্রতিনিয়ত বাড়ছে ইউটিউব ব্যবহারকারীর সংখ্যা, আর সাথে সাথে বাড়ছে বহুমাত্রিক আয়

√√ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স শিখে আপনিও আয় করে ক্যারিয়ার গড়ুন √√
♦ ৭০% টাকা জমা দিয়ে #অনলাইনে_আয়_করে_কোর্স_ফি_পরিশোধ_করুন ♦
শিখতে চাচ্ছেন কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছেন না? #ইউটিউব_মার্কেটিং এন্ড অ্যাডসেন্স ট্রেনিং নিয়েছিলেন কিন্তু সফল হতে পারেন নি? এরকম হাজারো সমস্যার সমাধান হতে পারে “অল আইটি বিডি”। এখনই রেজিষ্ট্রেশন করুন: http://bit.ly/allitbd70
প্রতিনিয়ত বাড়ছে ইউটিউব ব্যবহারকারীর সংখ্যা, আর সাথে সাথে বাড়ছে এর বহুমাত্রিক ব্যবহারও। এ কারণে এটি বর্তমানে ভিডিও কনটেন্ট শেয়ারিং-এর মাধ্যমে অর্থ উপর্জনেরও একটি অন্যতম উৎস। প্রোডাক্ট রিভিউ, লাইফস্টালই সাজেশন, স্বাস্থ্যবিষয়ক পরামর্শ, প্রযুক্তি ও শিক্ষা বিষয়ক টিপসের মতো অসংখ্য বিষয়ের জন্য ব্যবহার করা হয়ে থাকে ইউটিউব। ব্যবহারকারীদের মানসম্মত কনটেন্ট তৈরিতে উদ্বুদ্ধ করতে ‘মনিটাইজ’ অর্থাৎ বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগ করে দেয় ইউটিউব। এই বিশেষ সুযোগের ফলে যেকোনো ব্যক্তির পক্ষেই অর্থ উপার্জন করা সম্ভব। প্রয়োজন শুধু মানসম্মত ভিডিও কন্টেন্ট।
প্রযুক্তি নির্ভর আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে ইউটিউবের মতো প্ল্যাটফর্মকে আরও কার্যকরভাবে ব্যবহার করা প্রয়োজন।
.
বিস্তারিত দেখুন: ♦ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স: https://allitbd.com/youtube-marketing
.
✓✓ #প্রশিক্ষণের মোট ফি : ১৬,০০০ টাকা, কিন্তু আপনি রেজিস্ট্রেশন ফি ৭০% (১১,২০০ টাকা নগদ দুই কিস্তিতে) পরিশোধ করে সম্পূর্ন কাজ শিখে অনলাইনের বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করে ইনকাম থেকে অল্প অল্প করে টাকা দিয়ে বাকি কোর্স ফি ৩০% (৪৮০০ টাকা) পরিশোধ করার সুযোগ পাবেন।
✓কোর্সের মেয়াদঃ ৪ মাস, ✓ক্লাসের সময়: সপ্তাহে ৩ দিন, ২ ঘন্টা করে। #ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।
.
সফল শিক্ষার্থীদের #ভিডিও মন্তব্য দেখুন: https://allitbd.com/student
সফল শিক্ষার্থীদের ছবিসহ #বিস্তারিত দেখুন: https://allitbd.com/success
———————————————————
#অল আইটি বিডি’র যেসমস্ত কোর্সে অফার আছে:
———————————————————
♦ কমপ্লিট সিপিএ মার্কেটিং, বিস্তারিত: https://allitbd.com/cpa-marketing
♦ অ্যাফিলিয়েট মার্কেটিং, বিস্তারিত: https://allitbd.com/affiliate-marketing
♦ অ্যাপ ডেভেলপমেন্ট, বিস্তারিত: https://allitbd.com/apps-development
♦ অটোক্যাড (2D & 3D), বিস্তারিত: https://allitbd.com/autocad-2d-3d
♦ থ্রিডি স্টুডিও ম্যাক্স এন্ড অ্যানিমেশন, বিস্তারিত: https://allitbd.com/3d-studio-max
♦ প্রফেশনাল ভিডিও এডিটিং, বিস্তারিত: https://allitbd.com/video-editing
————————————
আমাদের কাছে কেন শিখবেন?
————————————
√ #একবার ভর্তি হওয়ার পর আপনার #ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন। √ ইউটিউব মার্কেটিং এবং ‘মনিটাইজ’ পাওয়ার ক্ষেত্রে যেকোন সময় ১০০% সহযোগিতা করা হয়। √ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স এর বিভিন্ন টিপস, সিক্রেট এবং টেকনিক। √ সুসজ্জিত কম্পিউটার ল্যাব। √ সবসময় #ইলেকট্রিসিটির ব্যবস্থা। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ দূরের ছাত্রদের জন্য #আবাসিকের সুবিধা আছে।
————————————
#অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
#মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd