0
  Login
আপনি কি এস এস সি/দাখিল পরীক্ষার ফল প্রার্থী (২০২০ ইং সালে পরীক্ষা দিয়েছেন)?

আপনি কি এস এস সি/দাখিল পরীক্ষার ফল প্রার্থী (২০২০ ইং সালে পরীক্ষা দিয়েছেন)?

এস এস সি/দাখিল পরীক্ষার পর বসে না থেকে ‘অল আইটি বিডি’তে #কম্পিউটার/#আইসিটি/কমিউনিকেটিভ ইংলিশের ফ্রি প্রশিক্ষণ নিন ! প্রতি বছরের মত এবারো #এস এস সি/দাখিল পরীক্ষার ফল প্রার্থীদের জন্য কম্পিউটার/আইসিটি/কমিউনিকেটিভ ইংলিশ প্রশিক্ষণ ফ্রি । মাত্র ৫০০ টাকা দিয়ে রেজিষ্ট্রেশন করে কম্পিউটার/আইসিটি/কমিউনিকেটিভ ইংলিশ প্রশিক্ষণ ফ্রি তে শিখতে পারবেন, কোন প্রকার কোর্স ফি দিতে হবে না। কম্পিউটার ল্যাবে প্রতিজনের জন্য আলাদা আলাদা কম্পিউটারের ব্যবস্থা আছে। আসন সংখ্যা সীমিত, প্রতি ব্যাচে ১৫ জন। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ভর্তি চলছে।

ভর্তির জন্য প্রবেশ পত্রের ফটোকপি এবং পাসপোর্ট ও স্ট্যাম সাইজ ২ কপি ছবি প্রয়োজন।
#ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।
———————————————
আমাদের কাছে কেন শিখবেন?
———————————————
√ দক্ষ ও অভিজ্ঞদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করা হয়। √ কাজ শেখার ক্ষেত্রে যেকোন সময় ১০০% সহযোগিতা করা হয়। √ সুসজ্জিত কম্পিউটারের একাধিক ল্যাব। √ সিসি ক্যামেরা দ্বারা মনিটরিং এর সু-ব্যবস্থা। √ সবসময় #ইলেকট্রিসিটির ব্যবস্থা। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ #একবার ভর্তি হওয়ার পর আপনি যদি পূর্নাঙ্গ শিখতে না পারেন তাহলে অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন।
———————————————
আমাদের অন্যান্য সেবা সমুহঃ
———————————————
#ফ্রিল্যান্সিং এর বিভিন্ন কোর্স: ♦ ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, ♦ গ্রাফিক্স ডিজাইন
♦ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), ♦ অ্যাডমিন সাপোর্ট, ♦ মাস্টারিং গ্রাফিক্স ডিজাইন, ♦ থ্রিডি মডেল ডিজাইন (ব্লেন্ডার)
♦ ডিজিটাল মার্কেটিং, ♦ সোস্যাল মিডিয়া মার্কেটিং, ♦ অ্যাডভান্সড ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট, ♦ কমপ্লিট সিপিএ মার্কেটিং, ♦ অ্যাফিলিয়েট মার্কেটিং , ♦ অ্যাপ ডেভেলপমেন্ট, ♦ অটোক্যাড (2D & 3D), ♦ থ্রিডি স্টুডিও ম্যাক্স এন্ড অ্যানিমেশন, ♦ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স , ♦ প্রফেশনাল ভিডিও এডিটিং
√ ওয়েব হোস্টিং এন্ড ডোমেইন নেম রেজিস্ট্রেশান , √ ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট , √ সফটওয়্যার ডেভেলপমেন্ট, √ অ্যাপ ডেভেলপমেন্ট, √ বাল্ক এসএমএস
√ ICT মাধ্যমিক & ICT উচ্চ মাধ্যমিক সিলেবাস, √ কমিউনিকেটিভ ইংলিশ কোর্স
———————————————
#অফিস এর ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
#মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd
ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd

Facebook Comments

Leave a Reply