0
  Login
অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য আপনার ওয়েবসাইটটি কেমন হলে ভালো হয় তার বিস্তারিত

অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য আপনার ওয়েবসাইটটি কেমন হলে ভালো হয় তার বিস্তারিত

অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চাচ্ছেন কিন্তু বুঝে উঠতে পারছেন না ওয়েবসাইটটি কিভাবে বানাবেন বা কেমন ডিজাইন হলে ভালো হয়? ওয়েবসাইটে কোথায় কি রাখবেন, কনটেন্ট কেমন হবে? শুধু একটা ল্যান্ডিং পেজ করবো নাকি ব্লগ সাইট করবো?

আপনার সমস্যাটা যদি এটি হয় তাহলে এই পোস্টটি আপনার জন্য পারফেক্ট।  কারন আমি এই পোস্টে আপনাকে দেখাবো আমি আমার অ্যাফিলিয়েট ওয়েবসাইটের জন্য কিভাবে কাজ করি, আমার ওয়েবসাইটে কি কনটেন্ট পাবলিশ করি এবং কোথায় কি ব্যবহার করছি।  এই পোস্টটি ভালোভাবে আপনি দেখলে আশা করি বুঝতে পারবেন কিভাবে আপনি আপনার ওয়েবসাইটটি তৈরি করবেন।

অ্যাফিলিয়েট ওয়েবসাইট বলতে কি বুঝি

আমরা মূলত যদি অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য কোন ওয়েবসাইট তৈরি করে থাকি তাহলে আমাদের ওয়েবসাইটকে আমরা বলি অ্যাফিলিয়েট ওয়েবসাইট।  কারন আমাদের ওয়েবসাইটের মূল লক্ষ্যই থাকে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে ইনকাম করা। এখানে আমরা যেই কনটেন্টগুলো পাবলিশ করে থাকি সেখানে অন্যকে হেল্প করার পাশাপাশি নিজের একটা ইনকামের কথাও আমরা চিন্তা করে থাকি।  আর এটাই স্বাভাবিক।

বিশ্বে যত ব্লগ সাইটই আপনি দেখেন না কেন তার ৯০% ব্লগই তৈরি করা হয় অন্যকে হেল্প করা এবং তা থেকে টাকা ইনকাম করার জন্য।

ল্যান্ডিং পেজ নাকি ব্লগ সাইট করবো

আপনি যদি দূরদৃষ্টি সম্পন্ন লোক হয়ে থাকেন তাহলে আমি আপনাকে সাজেশন দেবো আপনি ব্লগ সাইট করুন।  কারন আপনি যদি শুধু একটি ল্যান্ডিং পেজ দিয়ে আপনার বিজনেস শুরু করতে চান তাহলে আপনি শুধু সেখান থেকে ইমেইল লিস্ট কালেক্ট করতে পারবেন।  আর তেমন কোন সুবিধা নিতে পারবেন না।  কিন্তু আপনি যদি ব্লগ সাইট তৈরি করেন তাহলে সেখান থেকে আপনি অনেক অনেক বেনিফিট নিতে পারবেন।

 

আশা করি আপনি বুঝতে পেরেছেন কিভাবে আপনি আপনার অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য আপনার ব্লগ সাইট তৈরি করতে পারেন।  অবশ্যই আপনার সাইটে ওয়ার্ডপ্রেস CMS ব্যবহার করুন, আপনি যদি আমার মত কোডিং জেনে না থাকেন তাহলে ওয়ার্ডপ্রেস আপনার কাজের গতিকে বাড়িয়ে দেবে।

Recommendation

আপনার যদি নিজের ওয়েবসাইট না থাকে তাহলে চাইলে নিজের ওয়েবসাইট তৈরি করে নিতে পারেন।  আমাদের অনেকেই প্রশ্ন করেন আমি কোন কোম্পানি থেকে ডোমেইন হোস্টিং কিনলে ভালো হবে?

আমাদের সাজেশন যদি আপনি চান তাহলে আমরা আপনাকে বলবো অল আইটি বিডি এর সেবা ব্যবহার করতে পারেন।   প্রাইসিং অনেক কম এবং সাপোর্ট এর দিক থেকে অনেক ভালো ।

অল আইটি বিডি এর অফিসিয়াল সাইট ভিজিট করতে – এখানে ক্লিক করুন

এছড়া আমরাও ডোমেইন হোস্টিং সেবা দিয়ে থাকি আপনি চাইলে আমাদের সাইট থেকেও ডোমেইন হোস্টিং সেবা নিতে পারেন।

FAQ

আমার এই পোস্ট যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টটি শেয়ার করুন এবং আপনার যদি কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন আমরা চেস্টা করবো আপনার প্রশ্নের উত্তর দিতে।

Leave a Reply