0
  Login
প্রফেশনাল ওয়েব ডিজাইনার হিসাবে চাকুরির পাশাপাশি ঘরে বসে ফ্রিল্যান্সিংও করার সুযোগ রয়েছে, দিনদিন ওয়েব ডিজাইন -এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে

প্রফেশনাল ওয়েব ডিজাইনার হিসাবে চাকুরির পাশাপাশি ঘরে বসে ফ্রিল্যান্সিংও করার সুযোগ রয়েছে, দিনদিন ওয়েব ডিজাইন -এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে

► ফ্রিল্যান্সিংয়ে #ওয়েব_ডিজাইন_এন্ড_ডেভেলপমেন্ট শিখে আয় করে ৩০% টাকা পরিশোধের সুযোগ
বর্তমান তথ্য প্রযুক্তির এই যুগে অন্যতম সৃজনশীল পেশা হচ্ছে ‘ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট’
সফল শিক্ষার্থীদের #ভিডিও মন্তব্য দেখুন: https://allitbd.com/student
সফল শিক্ষার্থীদের ছবিসহ #বিস্তারিত দেখুন: https://allitbd.com/success
ওয়েব দুনিয়ায় শত শত ওয়েবসাইট এবং নানান রকম ওয়েব ডিজাইন এর মাধ্যমে নিজ নিজ সৃজনশীলতার পরিচয় তুলে ধরছে প্রফেশনাল ওয়েব ডিজাইনারগণ। ইনকাম নিশ্চিত, রেজিষ্ট্রেশন করুন: https://goo.gl/JvvYkR
কর্পোরেট প্রতিষ্ঠান গুলোতে প্রফেশনাল ওয়েব ডিজাইনার হিসাবে চাকুরির পাশাপাশি ঘরে বসে ফ্রিল্যান্সিংও করার সুযোগ রয়েছে। তাই দিনদিন ওয়েব ডিজাইন -এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে। #অল_আইটি_বিডি দক্ষ ও প্রফেশনাল প্রশিক্ষক দ্বারা আন্তরিকতার সহিত ওয়েব ডেভেলপমেন্ট এর কাজ শিখিয়ে থাকেন।
► ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, বিস্তারিত: https://allitbd.com/web-design-development

✓✓ #প্রশিক্ষণের মোট ফি : ১২,০০০ টাকা, কিন্তু আপনি রেজিস্ট্রেশন ফি ৭০% (৮,৪০০ টাকা দুই কিস্তিতে) পরিশোধ করে সম্পূর্ন কাজ শিখে অনলাইনে ইনকাম করে বাকি কোর্স ফি ৩০% (৩,৬০০ টাকা) পরিশোধ করার সুযোগ পাবেন (যদি আপনার ক্লাশ করার সময় না হয় তবে এ অফারে ভর্তি হয়ে পরে আপনার সময় সুযোগ বুঝে যেকোন নতুন ব্যাচে ক্লাশ করতে পারবেন)। ০১ ডিসেম্বর ২০১৯ খ্রিঃ থেকে #কোর্সের ফি হবে: ১৬,০০০ টাকা। এই মাসে যারা ভর্তি হবেন তারা পূর্বের কোর্স ফি দিয়েই ভর্তি হতে পারবেন।
.
✓কোর্সের মেয়াদঃ ৪ মাস, ✓ক্লাসের সময়: সপ্তাহে ৩ দিন, ২ ঘন্টা করে। #ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।
√ #একবার ভর্তি হওয়ার পর আপনার ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন।
———————————————————
অল আইটি বিডি’র যেসমস্ত কোর্সে অফার আছে:
———————————————————
♦ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), বিস্তারিত: https://allitbd.com/seo
♦ ডিজিটাল মার্কেটিং, কোর্স আউট লাইন: https://allitbd.com/digital-marketing
♦ গ্রাফিক্স ডিজাইন কোর্স আউট লাইন: https://allitbd.com/graphics-design
♦ অ্যাডমিন সাপোর্ট, বিস্তারিত: https://allitbd.com/admin-support
♦ মাস্টারিং গ্রাফিক্স ডিজাইন, বিস্তারিত: https://allitbd.com/mastering-graphic
♦ 3D মডেল ডিজাইন (Blender), বিস্তারিত: https://allitbd.com/3d-model-design
♦ সোস্যাল মিডিয়া মার্কেটিং, বিস্তারিত: https://allitbd.com/social-media-marketing
♦ ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট, বিস্তারিত: https://allitbd.com/wordpress-development
————————————
আমাদের কাছে কেন শিখবেন?
————————————
√ আমাদের দেখানো পদ্ধতি অনুসরণ করলে #ইনকাম ১০০% নিশ্চিত। √ দক্ষ ও অভিজ্ঞদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করা হয়। √ ফ্রিল্যান্সিং এ কাজ পাওয়ার ক্ষেত্রে যেকোন সময় ১০০% সহযোগিতা করা হয়। √ ফ্রিল্যান্সিং/আউটসোর্সিংকে প্রধান টার্গেট করে প্রশিক্ষণ প্রদান করানো হয়। √ বিভিন্ন মার্কেটপ্লেস এ কাজে এপ্লাই করার টিপস, সিক্রেট এবং বিডিং টেকনিক। √ সুসজ্জিত কম্পিউটার ল্যাব। √ সবসময় #ইলেকট্রিসিটির ব্যবস্থা। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ দূরের ছাত্রদের জন্য #আবাসিকের সুবিধা আছে।
————————————
অফিস এর ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
#মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd

Facebook Comments

Leave a Reply