0
  Login
৬০% টাকা জমা দিয়ে #অনলাইনে_আয়_করে_কোর্স_ফি_পরিশোধ_করুন, এ সুযোগ #১৫ জুলাই পর্যন্ত

৬০% টাকা জমা দিয়ে #অনলাইনে_আয়_করে_কোর্স_ফি_পরিশোধ_করুন, এ সুযোগ #১৫ জুলাই পর্যন্ত

“#ডিজিটাল_মার্কেটিং” শিখে কোম্পানিতে চাকুরীর পাশাপাশি ফ্রিল্যান্সিং করে আয় করুন (১৫ জুলাই থেকে যদি আপনার ক্লাশ করার সময় না হয় তবে এ অফারে ভর্তি হয়ে পরে আপনার সময় সুযোগ বুঝে যেকোন নতুন ব্যাচে ক্লাশ করতে পারবেন)।

♦ ৬০% টাকা জমা দিয়ে #অনলাইনে_আয়_করে_কোর্স_ফি_পরিশোধ_করুন, এ সুযোগ #১৫ জুলাই পর্যন্ত

সফল শিক্ষার্থীদের #ভিডিও মন্তব্য দেখুন: https://allitbd.com/student

সফল শিক্ষার্থীদের ছবিসহ #বিস্তারিত দেখুন: https://allitbd.com/success

 

ডিজিটাল মার্কেটিং একটি মার্কেটিং স্টাইল। এর সাহায্যে যাবতীয় ব্যবসায়িক কার্যক্রম ইন্টারনেটের মাধ্যমে করাকে বুঝায়। সহজ অর্থে ডিজিটাল প্রযুক্তি বা মিডিয়া ব্যবহার করে কোন প্রতিষ্ঠানের পণ্য বা সেবার প্রচারাভিযানই হল ইন্টারনেট/ডিজিটাল মার্কেটিং। যেকোনো কোম্পানিতে জবের পাশাপাশি ফ্রিল্যান্সিং করে প্যাসিভ আয় করতে পারবেন। ডিজিটাল প্ল্যাটফর্ম গুলোকে কিভাবে স্মার্ট হাতিয়ার হিসেবে ব্যবহার করে কোম্পানির মার্কেটিং, ব্র্যান্ডিং করবেন কিংবা বিজনেস গ্রো করবেন সেসব নিয়েও রয়েছে গাইডলাইন। #ফ্রিল্যান্সিং_ক্যারিয়ারে_আপনার_ইনকাম_নিশ্চিত, এখনই রেজিষ্ট্রেশন করুন : https://goo.gl/JvvYkR

.

♦ ডিজিটাল মার্কেটিং, কোর্স আউট লাইন: https://allitbd.com/digital-marketing/

.

✓✓ #প্রশিক্ষণের মোট ফি : ১২,০০০ টাকা, কিন্তু আপনি রেজিস্ট্রেশন ফি ৬০% (৭২০০ টাকা নগদ দুই কিস্তিতে) পরিশোধ করে সম্পূর্ন কাজ শিখে অনলাইনের বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করে ইনকাম থেকে অল্প অল্প করে টাকা দিয়ে বাকি কোর্স ফি ৪০% (৪৮০০ টাকা) পরিশোধ করার সুযোগ পাবেন। √ #একবার ভর্তি হওয়ার পর আপনার ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন।

 

✓কোর্সের মেয়াদঃ ৪ মাস, ✓ক্লাসের সময়: সপ্তাহে ৩ দিন, ২ ঘন্টা করে। #ক্লাশ টাইম: সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত (যেকোন ২ ঘন্টা চয়েস করতে পারবেন)।

———————————————————
#অল আইটি বিডি’র যেসমস্ত কোর্সে অফার আছে:
———————————————————

♦ ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, কোর্স আউট লাইন: https://allitbd.com/web-design-development

♦ গ্রাফিক্স ডিজাইন, কোর্স আউট লাইন: https://allitbd.com/graphics-design

♦ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), কোর্স আউট লাইন: https://allitbd.com/seo

♦ অ্যাডমিন সাপোর্ট, কোর্স আউট লাইন: https://allitbd.com/admin-support

————————————

আমাদের কাছে কেন শিখবেন?

————————————

√ আমাদের দেখানো পদ্ধতি অনুসরণ করলে #ইনকাম ১০০% নিশ্চিত। √ দক্ষ ও অভিজ্ঞদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করা হয়। √ ফ্রিল্যান্সিং এ কাজ পাওয়ার ক্ষেত্রে যেকোন সময় ১০০% সহযোগিতা করা হয়। √ ফ্রিল্যান্সিং/আউটসোর্সিংকে প্রধান টার্গেট করে প্রশিক্ষণ প্রদান করানো হয়। √ বিভিন্ন মার্কেটপ্লেস এ কাজে এপ্লাই করার টিপস, সিক্রেট এবং বিডিং টেকনিক। √ সুসজ্জিত কম্পিউটার ল্যাব। √ সিসি ক্যামেরা দ্বারা মনিটরিং এর সু-ব্যবস্থা। √ সবসময় #ইলেকট্রিসিটির ব্যবস্থা। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ #একবার ভর্তি হওয়ার পর আপনার ইনকাম না হওয়া পর্যন্ত অল আইটি বিডি’তে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন। √ দূরের ছাত্রদের জন্য #আবাসিকের সুবিধা আছে।

————————————

#অফিস এর ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন (১ম, ২য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
#মোবাইল নং: 01722 461335
ওয়েব সাইট: www.allitbd.com
ইউটিউব: www.youtube.com/allitbd
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd
ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd

Facebook Comments